ফেসবুক থেকে টাকা আয় করার সহজ উপায়

0
6
ফেসবুক থেকে টাকা আয় করার সহজ উপায়
ফেসবুক থেকে টাকা আয় করার সহজ উপায়
72 / 100

ফেসবুক থেকে টাকা আয় করার সহজ উপায়

ফেসবুক থেকে টাকা আয়

আজকের দিনে ফেসবুক হলো বিশ্বের জনপ্রিয় একটি সোশ্যাল মিডিয়া। যেখানে শুধু আপনি নন, বরং আপনার মতো বিলিয়ন বিলিয়ন মানুষ আজকে ঘন্টার পর ঘন্টা ফেসবুকে সময় ব্যয় করছে। কিন্তুু তাদের মধ্যে কিছু মানুষ আছেন। যারা আপনার মতো শুধু ফেসবুকের News Feed স্ক্রল করেই সময় ব্যয় করে না। বরং তারা আমাদের দৈনন্দিন ব্যবহৃত ফেসবুক থেকে টাকা আয় করে আসছে। 

কি অবাক হয়ে গেলেন, তাইনা? -হুমমম বিষয়টা অবাক করার মতোই। কেননা, আমরা যেখানে দিনের পর দিন, রাতের পর রাত ফেসবুকে শুধু লাইক, কমেন্ট আর ভিডিও দেখেই সময় পার করছি। কিন্তুু সেখান থেকে যে মানুষ টাকা আয় করতে পারছে। এটা তো আপনি কল্পনাই করতে পারেননি। 

এখন আপনি কল্পনা করুন বা না করুন। বর্তমান সময়ে যে ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায়। এ বিষয়ে আমি একেবারে শতভাগ নিশ্চিত। কেননা, আমি আপনাকে এমন ডজন ডজন মানুষ এর উদাহরন দিতে পারবো। যারা মূলত হাজার হাজার টাকা এই ফেসবুক থেকে আয় করে আসছে। 

এবার আপনিও যদি ফেসবুক থেকে টাকা ইনকাম করতে চান। তাহলে আপনাকে বেশ কিছু কাজ করতে হবে। যে কাজ গুলো আপনি সঠিকভাবে করতে পারলে। আপনিও অন্যদের মতো প্রতি মাসে হাজার হাজার টাকা ফেসবুক থেকে আয় করে নিতে পারবেন। 

তবে প্রশ্ন হলো যে, কি কি কাজ করলে ফেসবুক থেকে টাকা ইনকাম করা যাবে? 

ওয়েট! সেই কাজ গুলো সম্পর্কে জানতে হলে অবশ্যই আপনাকে আজকের পুরো আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়তে হবে। কেননা, আপনি যদি অলসতার জোড়ে আজকের এই আর্টিকেলটি মিস করে যান। তাহলে ধরে নিন যে এমন অনেক অজানা বিষয় থাকবে। যেগুলো আপনার অজানাই থেকে যাবে। 

হ্যালো বন্ধুরা, স্বাগতম আপনাকে ListXD এর নতুন একটি এপিসোডে। আজকের এপিসোডে আপনি ফেসবুক থেকে টাকা ইনকাম করার উপায় গুলো সম্পর্কে জানতে চলেছেন। তো আর দেরী কেন! চলুন একেবারে মূল টপিকে ফিরে যাওয়া যাক। 

 

সত্যি কি ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায়?

 

এই কথাটি সত্যি নাকি মিথ্যা, সেটা আপনি তখনি জানতে পারবেন। যখন আপনার কাছের কেউ এসে বলবে যে, সেও ফেসবুক থেকে টাকা আয় করতে পেরেছে। আর যদি আপনি বাস্তব প্রমান দেখতে চান৷ তাহলে আপনার সামনে আমি নিজেই স্বয়ং দাড়িয়ে আছি। আর আমি নিজেও বেশ কয়েকমাস ধরে ফেসবুকে কাজ করার মাধ্যমে বেশ ভালো পরিমান টাকা আয় করতে সক্ষম হয়েছি। 

সত্যি বলতে অনলাইন থেকে আয় করার স্বপ্নটা আমার দীর্ঘদিনের৷ আর সে কারনে আমি গত ৬ বছর ধরে একটানা এই অনলাইন সেক্টরে কাজ করে আসছি৷ আর অনলাইন থেকে টাকা ইনকাম করার স্বপ্ন পূরনের লক্ষ্যে আমি এমন অনেক প্লাটফর্মে কাজ করেছি। যে প্লাটফর্ম গুলোতে কাজের বিনিময়ে টাকা ইনকাম করা যায়। 

তো কোনো একটা সময় আমিও জানতে পারি যে, এখন নাকি ফেসবুকে কাজ করেও টাকা ইনকাম করা যায়। এই কথাটি শোনার পর আমি আর বসে থাকিনি। বরং সাথে সাথেই ফেসবুক থেকে টাকা আয় করা নিয়ে অনেক রিসার্চ করেছি৷ এরপর যে কাজ গুলো করার মাধ্যমে ফেসবুক থেকে আয় করা সম্ভব। আমি সঠিকভাবে সেই কাজ গুলো করার চেস্টা করেছি। 

যেহুতু আমার অনলাইন ইনকাম প্লাটফর্ম গুলো সম্পর্কে পূর্বে থেকেই কিছুটা ধারনা ছিলো। তাই ফেসবুক এর কাজ গুলো বুঝতে আমার খুব একটা বেগ পেতে হয়নি। যার ফলে আমি অনেক কম সময়ের মধ্যে ফেসবুক থেকে টাকা আয় করতে সক্ষম হই। 

আর আজকে আমার অর্জিত অভিজ্ঞতা গুলোই আপনার সাথে শেয়ার করবো। আসলে আমি কিভাবে ফেসবুকে কাজ করেছি, কিভাবে ফেসবুক থেকে টাকা আয় করেছি এবং আমি মোট কত টাকা ফেসবুক থেকে ইনকাম করেছি। এ সমস্ত বিষয় নিয়ে আজকে বিষদভাবে আলোচনা করবো। 

 

ফেসবুক থেকে টাকা ইনকাম করার উপায় 

 

তো শিরোনাম এর গন্ডি পেরিয়ে একেবারে মূল টপিকে ফিরে যাওয়াই হবে অতি বুদ্ধিমানের কাজ। কারন আমি কিন্তুু অন্যান্য লেখকদের মতো না। যে আর্টিকেলে হাবিজাবি কথা লিখে ভর্তি করে আপনার মূল্যবান সময় গুলো নষ্ট করবো। বরং আমি হলাম সেই টাইপের মানুষ, যার সাদা মনে কোনো প্রকার কাদা নেই। 

তবে আপনার মনে যদি আর্টিকেল না পড়ে চলে যাওয়ার মতো কাদা থাকে। তাহলে আপনি এখনি এই মূল্যবান আর্টিকেলটি না পড়েই চলে যেতে পারেন। কিন্তুু আপনার মনে যদি একান্তই ফেসবুক থেকে আয় করার কাদা জমা হয়ে থাকে। তাহলে এখন থেকে এই আর্টিকেলটি একটু হলেও মনোযোগ দিয়ে পড়ার চেস্টা করুন। 

তো আজকের দিনে এমন অনেক উপায় রয়েছে। যার মাধ্যমে আপনিও বেশ ভালো পরিমান টাকা ফেসবুক থেকে আয় করে নিতে পারবেন। তবে প্রশ্ন হলো যে, ফেসবুক থেকে টাকা ইনকাম করার সেই উপায় গুলো কি কি? 

আমি আরও একবার রিপিড করবো যে, আজকের দিনে ফেসবুক থেকে আয় করার এমন অনেক উপায় রয়েছে। যেমনঃ 

  • ফেসবুক পেজের মাধ্যমে টাকা আয় 
  • ফেসবুক গ্রুপের মাধ্যমে টাকা আয় এবং
  • ফেসবুকে লাইক, কমেন্ট করে টাকা আয়

হয়তবা এগুলো শোনার পর আপনার মনে হতে পারে যে, ধুর মিয়া! ফেসবুকে Like, Comment করে আবার টাকা পাওয়া যায় নাকি? আমরা তো সারাদিন ই এই কাজ গুলো করি। কিন্তুু কেউ তো টাকা দেয় না। যদি আপনার মনেও এই কথা গুলো কিলবিল করে থাকে। তাহলে আপনাকে কিছু কথা বলবো, সেগুলো শুনুন……

ভাই, আমরা কমবেশি সবাই কিন্তুু ফেসবুকে কামলা দেই। কিন্তুু এই কাজ গুলো আপনি যদি একটু অন্যভাবে করেন। তাহলে কিন্তুু আপনি এই কাজের বিনিময়ে টাকা আয় করতে পারবেন। কিন্তুু কি উপায়ে এই কাজ গুলো করার মাধ্যমে টাকা পাওয়া যাবে। সেটা এখনও আপনার কাছে অজানা রয়ে গেছে৷ আর যারা এই উপায় গুলো সম্পর্কে জানে। তারা কিন্তুু চুপিসারে লুকিয়ে লুকিয়ে ফেসবুক থেকে টাকা আয় করে আসছে। 

তো চলুনব এবার ফেসবুক থেকে টাকা ইনকাম করার এই লুকায়িত উপায় গুলো সম্পর্কে জেনে নেয়া যাক। 

 

কিভাবে পেজের মাধ্যমে ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায়? 

 

আমরা সবাই জানি যে, ফেসবুকে নিজস্ব একাউন্ট এর পাশাপাশি Facebook Pages নামের একটি অপশন রয়েছে৷ যেখানে আপনি প্রতিনিয়ত যেকোনো তথ্য আপডেট দেয়ার জন্য Post, Video Upload, Photo Share করতে পারবেন। কিন্তুু কখনও কি আপনি ভেবে দেখেছেন যে, এই ফেসবুক পেজ থেকেও টাকা ইনকাম করা সম্ভব? 

না, ভাবেন নি। কারন আপনার এতো সময় কোথায়? আপনি তো সারাক্ষন ফেসবুক এর মেসেজ রিপ্লে আর অন্যের দেওয়া পোষ্টে লাইক, কমেন্ট করেই সময় পার করে দেন। কিন্তুু আপনি যদি ফেসবুক থেকে টাকা ইনকাম করার একটুও চেস্টা করতেন৷ তাহলে কিন্তুু আপনি এতোদিনে বেশ ভালো পরিমান টাকা ফেসবুক থেকে ইনকাম করে নিতে পারতেন। 

তবে ইনকাম করার বিষয়ে একটু পরে আসি। আগে আপনাকে জেনে নিতে হবে যে, এমন কি কি উপায় আছে। যেগুলোর মাধ্যমে আপনি আপনার শখের ফেসবুক পেজ থেকে টাকা ইনকাম করতে পারবেন। 

 

০১| এফিলিয়েট মার্কেটিং করে ফেসবুক পেজ থেকে টাকা আয়

 

আমরা সবাই জানি যে, বর্তমান সময়ে অনলাইন থেকে আয় করার সবচেয়ে জনপ্রিয় একটি মাধ্যম হলো এফিলিয়েট মার্কেটিং। যেখানে আপনিও যদি সঠিক ভাবে কাজ করতে পারেন। তাহলে কিন্তুু আপনি এই পদ্ধতি অনুসরন করে বেশ ভালো পরিমান টাকা ফেসবুক থেকে আয় করে নিতে পারবেন। 

 

💡PRO TIPS: বর্তমান সময়ে যেসব Online Shop আছে৷ আপনি যদি সেই অনলাইন শপ এর কোনো পন্যকে বিক্রি করিয়ে দিতে পারেন। তাহলে আপনি তাদের পন্য বিক্রি করার বিনিময়ে কিছু পরিমান টাকা কমিশন হিসেবে পাবেন। যাকে বলা হয়, এফিলিয়েট মার্কেটিং।

এবার এই কাজটি যদি আপনি Facebook Page এর মাধ্যমে করতে চান। তাহলে সবার আগে আপনাকে বেশ কিছু ধাপ অনুসরন করতে হবে। যেমনঃ 

  • সবার আগে আপনাকে খুজে নিতে হবে যে, আপনি আসলে কোন প্লাটফর্ম থেকে এফিয়েট মার্কেটিং করতে চান।
  • যখন আপনি উপরোক্ত ধাপটি সম্পন্ন করবেন। তখন আপনাকে সেই প্লাটফর্ম থেকে নেয়া এফিলিয়েট লিংক গুলো সংগ্রহ করতে হবে। 
  • এরপর সেই Affiliates Link গুলো আপনার ফেসবুক পেজে শেয়ার করতে হবে। এবং উক্ত পন্যের রিলেটেড পন্যের পিক নিয়মিত পেজে আপলোড করতে হবে। 
  • এরপর আপনার পেজে যেসব ফলোয়ার থাকবে। তাদেরকে আপনার পেজে বিদ্যমান এফিলিয়েট লিংক থেকে পন্য কিনতে আগ্রহী করতে হবে। 
  • সবশেষে যখন তারা আপনার লিংকে ক্লিক করার পর যদি কোনো পন্য কিনে নেয়। তাহলে কিন্তুু আপনি সেখান থেকে বেশ ভালো পরিমান কমিশন পাবেন। যা থেকে আপনি পেজের মাধ্যমে বেশ ভালো পরিমান ইনকাম জেনারেট করে নিতে পারবেন।  

তো আপনি যদি উপরোক্ত বিষয় গুলো সঠিকভাবে মেনে কাজ করতে পারেন। তাহলে আমার বিশ্বাস যে আপনিও এরপর থেকে অন্যদের মতো ফেসবুক থেকে টাকা আয় করতে পারবেন। এবং আপনার অনলাইন থেকে আয় করার স্বপ্ন পূরন হবে। 

 

০২| ফেসবুক পেজ মনিটাইজেশন এর মাধ্যমে ফেসবুক থেকে টাকা ইনকাম

 

যারা মূলত ইউটিউব প্লাটফর্মে কাজ করেন। তারা এই বিষয়টি খুব সহজেই বুঝতে পারবে। কেননা, তারা ইউটিউব প্লাটফর্মে কিন্তুু এই ভিডিও কন্টেন্ট নিয়ে কাজ করে থাকে। 

তো ইউটিউবে কিন্তুু আপনাকে একটি চ্যানেল খুলতে হবে। এবং সেই চ্যানেলে নিয়মিত ভিডিও আপলোড করার পর উক্ত চ্যানেলকে ইউটিউব এর Partner Programme কতৃক মনিটাইজেশন করতে হবে। তারপর সেই চ্যানেলে যেসব ভিডিও থাকবে৷ সেগুলো কে মনিটাইজ করতে হয়। 

ঠিক একই প্রক্রিয়ায় আপনি এই কাজটি আপনার ফেসবুক Page এর মাধ্যমেও করতে পারবেন। এবং আপনার ফেসবুক পেজে ভিডিও আপলোড করার মাধ্যমে আপনিও ফেসবুক কতৃক আপনার শখের Facebook Page কে মনিটাইজ করিয়ে নিতে পারবেন। 

এখন আপনি যদি আপনি ভিডিও আপলোড করে আপনার Facebook Page কে মনিটাইজ করিয়ে নিতে চান। তাহলে আপনাকে বেশ কিছু নিয়ম মেনে চলতে হবে। যেমনঃ 

  • সবার আগে আপনাকে একটি ফেসবুক পেজ তৈরি করতে হবে। 
  • এরপর সেই পেজে নিয়মিত ভিডিও আপলোড করতে হবে। 
  • তারপর ফেসবুক এর দেওয়া যে Follower এবং Watch Time এর টার্গেট থাকবে। সেগুলোকে যথাযথভাবে পূরন করতে হবে। 
  • যখন আপনি ফেসবুকের দেওয়া টার্গেট পূরন করবেন। তখন আপনি ফেসবুক কতৃপক্ষের নিকট Review করার জন্য এপ্লাই করবেন। 
  • যদি আপনি সঠিকভাবে কাজ করতে পারেন। তাহলে ফেসবুক আপনার পেজকে মনিটাইজ করবে। এবং আপনিও আপনার ফেসবুক পেজে থাকা ভিডিও গুলো কে মনিটাইজ করিয়ে নিতে পারবেন। 

তো আপনি যদি উপরোক্ত ধাপ গুলো সঠিকভাবে অনুসরন করতে পারেন। তাহলে আপনি খুব সহজেই পেজের মাধ্যমে ফেসবুক থেকে টাকা ইনকাম করে নিতে পারবেন। আশা করি আপনি উপরোক্ত ধাপ গুলো বেশ ভালো ভাবে পূরন করতে পারবেন। 

💡ALART: ফেসবুক পেজে ভিডিও আপলোড করে ইনকাম করতে চাইলে আপনাকে বেশ কিছু রুলস মেনে চলতে হবে। সেই রুলস গুলো জানতে চাইলে নিচের দিকে স্ক্রল করুন। 

 

০৩| নিজস্ব প্রোডাক্ট সেল করে ফেসবুক থেকে টাকা ইনকাম

 

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন। যাদের নিজস্ব অনেক ধরনের প্রোডাক্ট রয়েছে। যেমন, কেউ কেউ অনলাইনে খাঁটি মধু বিক্রি করে। আর বর্তমানে কিন্তুু খাঁটি মধুর ব্যাপক পরিমান চাহিদা রয়েছে। শুধু তাই নয় বর্তমান সময়ে ছেলেদের পাশাপাশি এমন অনেক মেয়ে আছেন। যারা মেয়েদের বিভিন্ন পন্য অনলাইনে সেল করে থাকে। 

তো যদি আপনার এই ধরনের কোনো পন্য থাকে। তাহলে কিন্তুু আপনি এই পন্যগুলো খুব সহজেই Facebook Page এর মাধ্যমে সেল করতে পারবেন। এবং আপনি নিজের এই প্রডাক্ট গুলো সেল করার মাধ্যমে ফেসবুক থেকে বেশ ভালো পরিমান টাকা ইনকাম করে নিতে পারবেন। 

এখন আপনাকে জেনে নিতে হবে যে, আপনি যদি ফেসবুক পেজের মাধ্যমে নিজস্ব প্রোডাক্ট সেল করতে চান। তাহলে আপনাকে বেশ কিছু কাজ করতে হবে। যেমনঃ 

  • সবার আগে আপনাকে আপনার প্রোডাক্ট গুলো মানসম্মত কিনা। তা ভালোভাবে নিরীক্ষন করতে হবে। 
  • এরপর সেই প্রোডাক্ট গুলোর কিছু আর্কষনীয় পিকচার তুলতে হবে। এবং সেগুলো কে আপনার পেজে আপলোড করতে হবে। 
  • যখন আপনি আপনার নিজস্ব প্রোডাক্ট গুলো আপনার পেজে আপলোড করবেন। তখন আপনার প্রধান কাজ হবে। আপনি যে প্রোডাক্ট গুলো সেল করবেন। সেগুলোর প্রতি মানুষের আগ্রহ সৃষ্টি করতে হবে। 
  • এরপর আপনি সেই প্রোডাক্ট গুলো আপনার কাস্টমার নিকট সেল করে বিপুল পরিমান টাকা ফেসবুক থেকে আয় করে নিতে পারবেন। 

তো আপনি যদি উপরোক্ত কাজ গুলো সঠিকভাবে করতে পারেন। তাহলে আপনি খুব সহজেই আপনার নিজস্ব প্রোডাক্ট গুলো কে ফেসবুক এর মাধ্যমে সেল করে দিতে পারবেন। এবং সেখান থেকে আপনি একটা মোটা অংকের টাকা ফেসবুক থেকে আয় করে নিতে পারবেন। 

💡 PRO TIPS: যদি আপনি আপনার পেজের মাধ্যমে প্রোডাক্ট সেল করতে চান। তাহলে সবার আগে আপনার প্রতি কাস্টমারদের বিশ্বাস অর্জন করতে হবে। কেননা, যতক্ষন না আপনি কাস্টমারদের নিকট বিশ্বস্ততা অর্জন করতে পারবেন না। ততোদিন আপনার কাছ থেকে কেউ প্রোডাক্ট কিনতে আগ্রহী হবে না। 

 

গ্রুপের মাধ্যমে ফেসবুক থেকে টাকা ইনকাম 

 

উপরের আলোচনা থেকে আপনি জানতে পারলেন যে, কিভাবে Page এর মাধ্যমে ফেসবুক থেকে টাকা ইনকাম করা যায়। তো আপনি যদি উপরোক্ত আলোচনা গুলো সঠিকভাবে পড়ে থাকেন। তাহলে আমার বিশ্বাস যে আজকের আলোচিত বিষয় গুলো বেশ ভালো ভাবে বুঝতে পেরেছেন। 

তো আমি আর্টিকেল এর শুরুতেই বলেছিলাম যে, আজকে আমি ফেসবুক থেকে টাকা আয় করার এ টু জেড নিয়ে বিস্তারিত আলোচনা করবো৷ সেজন্য এবার আপনি জানতে পারবেন যে, কিভাবে আপনি ফেসবুক গ্রুপ থেকে টাকা ইনকাম করতে পারবেন৷ তাহলে চলুন এবার সে নিয়ে বিস্তারিত জেনে নেয়া যাক৷ 

আপনি বর্তমান সময়ে যে যে উপায় গুলর মাধ্যমে ফেসবুক পেজ থেকে টাকা আয় করতে পারবেন৷ সেই একই উপায় গুলোর মাধ্যমে আপনি Facebook গ্রুপ থেকেও আয় করে নিতে পারবেন৷ তবে বর্তমান সময়ে আরও একটি নতুন উপায় আছে। সেটি হলো পেজের মতো আজকের দিনে ফেসবুক গ্রুপকেও মনিটাইজ করা সম্ভব। 

তবে ফেসবুক গ্রুপকে মনিটাইজ করার বিষয়টি এখনও টেস্টিং মোডে আছে। যার ফলে এখনও অনেক ফেসবুক ইউজার এই ফিচারটির সুবিধা ভোগ নাও করতে পারে। তবে আপনার যদি কপাল ভালো থাকে। তাহলে কিন্তুু আপনিও আপনার Facebook Group কে মনিটাইজ করার মাধ্যমে ফেসবুক থেকে টাকা ইনকাম করে নিতে পারবেন৷ 

 

লাইক / কমেন্ট করে ফেসবুক থেকে টাকা ইনকাম করা সম্ভব?

 

হয়তবা এই কথাটি শোনার আপনার আপনি বেশ অবাক হয়ে যেতে পারেন। কেননা, ফেসবুক আবিস্কার এর পর থেকে আপনি জীবনে কতই না Like, Comment করেছেন। কিন্তুু তার বিনিময়ে তো কোনো টাকা আয় করতে পারেননি। কিন্তুু আজকে এই কথাটি শোনার পর আপনি অবাক হবেন, এটাই স্বাভাবিক বিষয়৷ 

কিন্তুু এই কথাটি আপনি বিশ্বাস করেন আর নাই করেন৷ এই কথাটি একেবারে সত্য যে আজকের দিনে আপনি ফেসবুকে লাইক, কমেন্ট এবং ফলো করেও প্রচুর পরিমান টাকা অনলাইন থেকে আয় করে নিতে পারবেন। 

তবে এই কাজগুলো করে আপনি সরাসরি ফেসবুক থেকে কোনো প্রকার টাকা আয় করতে পারবেন না। বরং আপনাকে অন্যান্য থার্ড পার্টি এপস এর মাধ্যমে টাকা আয় করে নিতে হবে। আর সেজন্য আপনাকে এই কাজ গুলো অন্যান্য ওয়েবসাইট এর মাধ্যমে করতে হবে। 

এখন জানার বিষয় হলো যে, এমন কোন ওয়েবসাইট আছে। যেখানে আপনি লাইক কমেন্ট করা ফেসবুক থেকে টাকা আয় করতে পারবেন। 

তো বর্তমান সময়ে এমন অনেক উপায় রয়েছে। যার মাধ্যমে আপনি ফেসবুকে লাইক,কমেন্ট এবং ফলো করার মাধ্যমে ফেসবুক থেকে টাকা ইনকাম করে নিতে পারবেন। যেমনঃ 

এগুলো ছাড়াও আরও অনেক ওয়েবসাইট আছে। কিন্তুু সেগুলোর মধ্যে বেশিরভাগ ই স্ক্যামার। কিন্তুু উপরে যে দুটি ওয়েবসাইট আছে। সেগুলোতে আমি নিজেও কাজ করে টাকা আয় করতে পেরেছি। সেজন্য আমার বিশ্বাস আছে যে আপনিও এই সাইট গুলোতে কাজ করে আপনার প্রথম অনলাইন ইনকাম এর স্বাদ গ্রহন করতে পারবেন। 

 

আমাদের শেষকথা 

আজকের আর্টিকেলে আমি ফেসবুক থেকে টাকা ইনকাম করার প্রত্যেকটা বিষয় স্টেপ বাই স্টেপ আলোচনা করেছি। আশা করি আপনি এই বিষয় গুলো বেশ ভালোভাবে বুঝতে পেরেছেন। 

তবে এরপরও যদি আপনার ফেসবুক থেকে টাকা ইনকাম সম্পর্কিত কোনো ধরনের প্রশ্ন থাকে। তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আমি যথাসাধ্য চেস্টা করবো আপনার সমস্যার সমাধান করার। 

নিত্য নতুন তথ্য পেতে চাইলে আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here